ভুল করে আপুর দুধ চুষে মজা নিলাম ছবিসহ নতুন চুদাচুদির গল্প

 বাড়ীর কাজের‌ মেয়েটার হাতে ছোট্ট চিরকুট ধরিয়ে দিলাম। স্টোর রুমে আছি আমি, এসো। আপাকে দিতে বললাম, তার মানে ফারজানাকে। কিন্তু আমি শুধু বলেছিলাম আপাকে দিতে। কোন আপা বলেনি। কাজের মেয়ে ভাবল আপাকে দিতে বলেছি, ফলে সে অনু আপাকে দিয়ে আসল। সেতো আর জানত না, কি লেখা আছে ঐ চিরকুটে। যখন আমার বোন চিরকুটটি পড়ল, ভাবলে তার স্বামী মানে আমার দুলাভাই ঐ চিরকুট দিয়েছে। হয়ত দুলাভাই কয়দিন চুদতেপারেনি বলে এই সুযোগে চুদতে চাচ্ছে। বাচ্চাটাকে ঘুমিয়ে দিয়ে অনু দেরি করল না, বরের কষ্ট লাঘব করার জন্য সে স্টোর রুমে চলে আসল। বিয়ের কারণে অব্যবহৃত অধিকাংশ জিনিস স্টোর রুমে আশ্রয় পেয়েছিল, ফলে সেখানেও নড়াচড়ার মতো খুব বেশি জায়গা ছিল না। আমি ফারজানার জন্য অন্ধকারে অপেক্ষা করছিলাম। আপা দরজা খুলে ঘরে ঢুকল। অন্ধকারে আমি যেমন তাকে চিনতে পারলাম না, সেও পারলনা আমাকে চিনতে। যখন সে ঘরে ঢুকল, এত দ্রুত আমি তাকে জড়িয়ে ধরে চুমু খেতে থাকলাম যে সে কোন কথা বলার সুযোগ পেল না। দ্রুততার সাথে চুমু খেতে আমি তার দুধে হাত দিলাম। আর টিপতে লাগলাম। আশ্চর্য হলাম, কেননা ফারজানার দুধ এত বড় না। কোন কিছু চিনতা না করেই সুযোগ হাতছাড়া করতে চাইলাম না , অন্যদিকেও যেহেতু একই অবস্থা একটার পর একটা দুধ টিপ তে থাকলাম। আস্তে আস্তে তার ব্লাউজ খুলে দিলাম। আমাকে আর কিছু করতে হলো না, সে নিজেই আমার মাথা টেনে তার দুধ ভরে দিল আমার মুখে। তার হাতে ধরিয়ে দিলাম আমার ধোন বাবাজিকে। 

দুধ চুষতে যেয়ে বুঝলাম, এ আমার বোন অনু। চোষা বন্ধ করে দিলাম, কিন্তু সে আবারো আমার মুখে তার দুধ ভরে দিল। অন্য একরমক মতিচ্ছন্ন অবস্থা আমার। চুষতে থাকলাম প্রাণভরে। আমার ধোন এখন তার হাতে। চরম আবেশে দুই দুধ একটার পর একটা চুষতে লাগলাম, মিষ্টি মিশ্টি দুধে আমার পেট ভরে গেল। এতক্ষণ প্যান্টের উপর দিয়েই আমার ধোন টিপছিল সে। কিন্তু তার ঝটিকা আক্রমনে কখন যে প্যান্ট খুলে গেছে বুঝতে পারিনি, বুঝলাম যখন সে জাঙ্গিয়াও খুলে ফেলল। আমার ধোন বাবাজি ইতিমধ্যে আসল রুপ ধারণ করেছে। হঠাৎ বোনের হাত থেমে গেল। হয়তো এতক্ষণে সে বুঝতে পেরেছে আমি তার স্বামী নয়। কিন্তু বেশিক্ষণ স্থায়ী হলো না। সে আবার ধোন খেচায় মন দিল।

Bon ke Chudar Golpo New Bangla Story


গা ঘেমে ভয় দুর হলো আমার। আমার মোটা ধোনটাকে সে উপরে- নিচে খেচতে লাগল। আমার মনে হয় তার স্বামীর ধোন ছাড়া অন্য ধোন খেচার সুযোগ সে ভালই উপভোগ করছিল, অন্তত তার impression এ সেটা বোঝা যাচ্ছিল। হাটু গেড়ে বসে হঠাৎ তার মুখটা সে আমার ধোনের কাছে নিয়ে গেল।এরপর মন ভরে চুষে দিল আমার শরীল এর ভিতর কেমন লাগছে পাগল এর মত অবস্থায় পৌঁছে গেলাম। আর সয্য হচ্ছিল না মাল প্রায় ধনের মাথায় চলে এসেছে। আর চুষতে দিলাম না আপুকে তুলে দেয়াল এ তার হাত বাধিয়ে ভুট করে Doggy Style চুদলাম। 

Bon ke Chudar Golpo New Bangla Story


এরপর মাল আপুর গুদের ভিতর ঢেলে দিলাম।তখন যে মজা লাগছিল বুঝাতে পারবো না।তারপর আস্তে আপু পায়জামা জামা পড়ে চলে গেলেন ...


Post a Comment

0 Comments